দখিনা-আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

আজ গ্রুপ নির্ধারণ মাঠে গড়াবে বুধবার

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস’ার ব্যবস’াপনায় ও মাসিক পত্রিকা ‘দখিনা’র পৃষ্ঠপোষকতায় প্রথম বারের মতো দখিনা-আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে। ওইদিন সকাল ১০টায় এমএ আজিজ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন সৃজনশীল মাসিক পত্রিকা ‘দখিনা’র সম্পাদক সারওয়ার জাহান। টুর্নামেন্টে ৬টি বিশ্ববিদ্যালয় দল অংশগ্রহণ করবে। দলগুলো হলো : সাদার্ন ইউনিভার্সিটি, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি, প্রিমিয়ার ইউনিভার্সিটি, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ও চিটাগাং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি।
আজ ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম ক্লাব অডিটরিয়ামে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও লটারির মাধ্যমে গ্রুপিং করে ফিকশ্চার করা হবে। সরাসরি লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। লিগের পয়েন্ট তালিকায় শীর্ষস’ান অর্জনকারী দু’টি দল ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। টুর্নামেন্টের জন্য বাজেট নির্ধারণ করা হয় ৫ লাখ ৪৮ হাজার ৮০০ টাকা।
এ উপলক্ষে গতকাল এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক কর্তৃপক্ষ। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবর। উপসি’ত ছিলেন সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, দখিনা’র ব্যবস’াপনা সম্পাদক মুশফিক হোসাইন, ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান মিনহাজ উদ্দিন আহমেদ, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাশেম, গোলাম মহিউদ্দীন হাসান, মোহাম্মদ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ক্রিকেট কমিটির যু্গ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লব, শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর প্রবীন কুমার ঘোষ, এনামুল হক, ড. ওয়াসী আহমেদ সালেহ প্রমুখ।