ইয়াংওয়ান আন্তঃক্লাব টুর্নামেন্ট সম্পন্ন

আগ্রাবাদ টেনিস ক্লাব চ্যাম্পিয়ন

ইয়াংওয়ান আন্তঃক্লাব টেনিস টুর্নামেন্টে আগ্রাবাদা টেনিস ক্লাবের হাতে ট্রফি তুলে দিচ্ছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন
ইয়াংওয়ান আন্তঃক্লাব টেনিস টুর্নামেন্টে আগ্রাবাদা টেনিস ক্লাবের হাতে ট্রফি তুলে দিচ্ছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন

আগ্রাবাদ অফিসার্স টেনিস ক্লাব আয়োজিত ও ইয়াংওয়ান গ্রুপের পৃষ্ঠপোষকতায় ইয়াংওয়ান আন্তঃক্লাব টেনিস টুর্নামেন্ট গত মঙ্গলবার রাতে আগ্রাবাদ টেনিস ক্লাব কমপ্লেক্সে সম্পন্ন হয়েছে।
ফাইনালে আগ্রাবাদ অফিসার্স টেনিস ক্লাব সরাসরি সেটে চট্টগ্রাম ক্লাব লিমিটেড দলকে হারিয়ে চ্যাম্পিয়নশিপ অর্জন করে। আগ্রাবাদ অফিসার্স টেনিস ক্লাবের পক্ষে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের কমিশনার সৈয়দ গোলাম কীবরিয়া, ইলিয়াছ ফজলুল্লাহ, জওহর কবির দোলন, এহসানুল হক, ইমরুল ফজলুল্লাহ ইমন ও শাহজাদা আল মামুন অংশ নেন। সিটি মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক আ জ ম নাছিরউদ্দিন প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।
অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক সদস্য ও ইয়ংওয়ান্স গ্রুপের উপদেষ্টা আ. মু. মসরুর আহমেদ বিশেষ অতিথি ছিলেন।
অন্যদের মধ্যে আগ্রাবাদ অফিসার্স টেনিস ক্লাবের সভাপতি ও কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের কমিশনার সৈয়দ গোলাম কীবরিয়া ও চট্টগ্রাম কাস্টমস হাউজ কমিশনার মো. হোসেন আহমদ বক্তব্য রাখেন। এছাড়া আগ্রাবাদ অফিসার্স টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ ফজলুল্লাহ, কোষাধ্যক্ষ ইবাদুল হক লুলু, স’ানীয় ওয়ার্ড কাউন্সিলর এসএম সোহেল, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, কাউন্সিলর এমএ মান্নান প্রমুখ উপসি’ত ছিলেন। টুর্নামেন্টে ১২টি ক্লাবের প্রায় শতাধিক প্রতিযোগী অংশ নেন। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন