দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যকরী সংসদের সভা

আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

Untitled-1

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যকরি সংসদের সভায় বক্তারা বলেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক স্বীকৃতির কারণে বাংলাদেশের মর্যাদা অনন্য উচ্চতায় পৌঁছেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্মার রোহিঙ্গা সম্প্রদায়কে আশ্রয় দিয়ে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
গতকাল ১৪ নভেম্বর বিকেল ৩টায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যকরি সংসদের সভা সংগঠনের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে তিনি উপরের কথা বলেন। সভায় বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য মো. ইসহাক মিঞার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় আগামী ৯ ও ১০ ডিসেম্বর দুদিনব্যাপী পটিয়া উপজেলা আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয়।
জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিনকে আহ্বায়ক করে বাঁশখালী ও সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশকে আহ্বায়ক করে চন্দনাইশ জেলা আওয়ামী লীগের ৫ জনকে সদস্য করে পৃথক তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি ১৫ দিনের মাঝে রিপোর্ট প্রদান করবেন, রিপোর্টের পর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সভায় স্থানীয় সাংসদ ও সংগঠনের মাঝে সমন্বয় আরো বাড়িয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমদ খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মো. ইদ্রিস, হাবিবুর রহমান চেয়ারম্যান, অ্যাডভোকেট এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, আবু সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, সাবেক এম পি চেমন আরা আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জহির উদ্দিন, প্রদীপ কুমার দাশ, খোরশেদ আলম, আবু জাফর, গোলাম ফারুক ডলার, ডা. তিমির বরণ চৌধুরী, মুজিবুর রহমান (সিআইপি), অ্যাডভোকেট মুজিবুল হক, বোরহান উদ্দিন এমরান, আবদুল কাদের সুজন, শাহনেওয়াজ হায়দার শাহীন প্রমুখ।