অভিনয়ে ফিরছেন কারিশমা কাপুর

সুপ্রভাত ডেস্ক

নব্বই দশকে বলিউড মাতিয়েছেন অভিনেত্রী কারিশমা কাপুর। উপহার দিয়েছেন অংশ ব্যবসা সফল সিনেমা। তবে বিয়ে পর তার অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। যদিও ২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে কারিশমার। বর্তমানে সন্তান নিয়েই তার সময় কাটছে। এদিকে বিচ্ছেদের পর শোনা গিয়েছিল আবারও অভিনয় মনোযোগী হবেন ‘রাজা বাবু’খ্যাত এই অভিনেত্রী। তবে এতদিন তিনি আড়ালেই ছিলেন। খবর জাগোনিউজ’র।
সমপ্রতি জানা যায়, সিনেমা নয়, ওয়েব সিরিজের মাধ্যমে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন কারিশমা। খুব শিগগিরই ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী একতা কাপুরের সঙ্গে শুটিংও নাকি শুরু করতে যাচ্ছেন। নারী নির্ভর গল্পে ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে।
এদিকে কিছুদিন আগে কারিশমার দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে। তবে তার ঘনিষ্ঠ একটি সূত্র জানান, সন্তান নিয়ে বেশ ভালো আছেন তিনি। তাই এখন বিয়ে নিয়ে কারিশমা চিন্তিত নন।
বলিউডে ‘রাজা হিন্দুস্তানি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘জুবেইদা’র মতো সিনেমায় অভিনয় করে খ্যাতি পেয়েছেন কারিশমা। তাকে সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’র মাধ্যমে রূপালি পর্দায় দেখা গেছে।
এছাড়া মাঝখানে তিনি অভিনয়ে ফিরছেন বলে গুঞ্জন তুলেছিলেন। কিন’ নানা প্রতিবন্ধকতা ও পারিবারিক কিছু ঝামেলার কারণে পারেনি। এবার তিনি হয়তো পুরোদমে মনোযোগ দিয়েই ছবির কাজে নেমে পড়বেন।