অটোরিকশাসহ চোরাই চক্রের সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নগরের বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে সিএনজি অটোরিকশা চোরাই চক্রের সদস্য মোহাম্মদ করিম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।
বায়েজিদ বোস্তামি থানার এসআই আইয়ুব উদ্দিন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বায়েজিদ থানার তারা গেইট এলাকায় অভিযান চালিয়ে চোরাই সিএনজি অটোরিকশাসহ মো. করিমকে গ্রেফতার করা হয়। ওই এলাকায় সিএনজি অটোরিকশাটি বিক্রির জন্য নিয়ে এসেছিলেন তিনি। এসময় তার তিন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।’
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ করিম জানায়, শফিউল বশর মিনহাজ, নুর মোহাম্মদ ও মো. জসিম তার সহযোগী। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নগরের মেহেদীবাগ এলাকায় শফিউল বশর মিনহাজের বাসায় অভিযান চালানো হয়।
এসময় তার বাসা থেকে দুটি মোটর সাইকেলের কাগজপত্র, ছয়টি বিভিন্ন ব্র্যান্ডের হাত ঘড়ি, ১৯টি ভ্যানিটি ব্যাগ, সিএনজি অটোরিকশার ইঞ্জিন নম্বর, চেসিস নাম্বার পরিবর্তনের বিভিন্ন যন্ত্রাংশ ও একটি ট্যাব উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় গ্রেফতার হওয়া মোহাম্মদ করিম এবং তার সহযোগী শফিউল বশর মিনহাজ, নুর মোহাম্মদ, মো. জসিমসহ চারজনের নামে বায়েজিদ থানা এএসআই মোহাম্মদ শাহেদ বাদি হয়ে মামলা করেছেন।